সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
নাগরপুরে নৌকার প্রচারের সাথে সরকারের উন্নয়নের প্রচার চলছে

নাগরপুরে নৌকার প্রচারের সাথে সরকারের উন্নয়নের প্রচার চলছে

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নাগরপুরে দিনব্যাপি আওয়ামী লীগ সরকারের উল্লেখযোগ্য উন্নয়নের তালিকা প্রদান করে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো. কুদরত আলীর পক্ষে দলের নেতা কর্মীদের নিয়ে ভোট প্রার্থনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

বর্তমান সরকার নাগরপুরে যে সব উন্নয়ন করেছে তার মধ্যে দুটি ধলেশ^রী সেতু, ফায়ার সার্ভিস ষ্টেশন, থানা ভবন, মুক্তিযোদ্ধা ভবন, উপজেলা ভবনসহ, রাস্তা, ছোট-বড় সেতু নির্মান, বিদ্যালয় সরকারী করন, বয়স্ক ভাতা সহ দেশের যে সকল উন্নয়ন বঙ্গবন্ধু কন্যা করেছেন তার একটি তালিকা ভোটারদের হাতে দিয়ে নৌকায় ভোট চাইলেন তিনি।

এ সময় তিনি সদর বাজারের প্রত্যেকটি পথচারী সহ হাট বাজারের উপস্থিত নারী-পুরুষ ও দোকানীদের নিকট দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সকলের হাতে তুলেদেন এবং তাদের কাছে বঙ্গবন্ধু কন্যার নির্ধারিত নাগরপুর উপজেলার চেয়াম্যান প্রার্থী মো. কুদরত আলীর জন্য নৌকা মার্কায় ভোট প্রত্যশা করেন।

এলাকার সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তাই বঙ্গবন্ধু কন্যার নির্দেশেই আহসানুল ইসলাম টিটু আপনাদের পাশে আছে এবং থাকবে।

এখন সময়  এসেছে জাতীর জনক বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংল গড়ার। আমাদের প্রধানমন্ত্রীর ওয়াদা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করার। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে সকলে নৌকায় ভোট দিয়ে মো. কুদরত আলীকে জয়ী করে আমাদের নাগরপুরকে সবার আগে শহরে রুপান্তর করি এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালি করি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840